• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

গুলশানে আগুন: জীবন বাঁচাতে সাত তলা থেকে লাফিয়ে পড়লেন চার জন

বার্তা বিভাগ / ৭৮ Time View
আপডেট : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

নিউজ ডেস্ক।।

রাজধানীর গুলশান-২ নম্বর এলাকার একটি বহুতল ভবনে আগুনের ঘটনা ঘটেছে। এতে আতঙ্কে ওই ভবনের সাততলা থেকে চার জন লাফিয়ে পড়েছেন। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুনের সূত্রপাত হয়।

সরেজমিন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে কাজ শুরু করেন। ধারনা করা হচ্ছে, প্রায় আড়াই ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে না এলেও ওই চার জন ভয়ে নিচে লাফিয়ে পড়েন। তাদের মধ্যে দুইজন পুরুষ এবং দুইজন নারী। তবে তাৎক্ষণিক তাদের নাম, পরিচয় জানা যায়নি।

এদিকে ভবনের বাসিন্দারা বলছেন, আগুন লাগার পর অনেকেই ভবনের ভেতরে আটকা পড়েন। তারা বের হতে পারেননি। অনেকে টর্চ লাইটের আলো জ্বেলে সঙ্কেত দিচ্ছেন। আবার কেউ কেউ স্বজনদের ফোন করে বাঁচানোর আকুতি জানাচ্ছেন।

তবে ভবনটিতে আটকে পড়া মানুষের সঠিক হিসেব জানাতে পারেনি ফায়ার সার্ভিস। আগুন লাগার পর থেকে রাত ৮টা ৪০ মিনিট পর্যন্ত ভবনটিতে আটকে পড়া চারজনকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

মনির নামে স্থানীয় এক বাসিন্দা জানান, তার তিনজন আত্মীয় ভবনটির ১১তলায় আটকে আছেন। ভেতরে আগুন ও ধোঁয়ার কারণে তারা বের হতে পারছেন না।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম। তিনি সরাসরি উদ্ধার কাজের তদারকি করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ