• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের

বার্তা বিভাগ / ১০৩ Time View
আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪

ফজলুল হক জয়,চাঁদপুর থেকে।।

চাঁদপুরের হাজীগঞ্জে এলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। এক নজর দেখতে মুহূর্তেই ভীড় করেন লাখো ভক্ত। গত শুক্রবার জেলার হাজীগঞ্জের কচুয়া রোডস্থ জঙ্গলিয়া প্লাজার দ্বিতীয় তলায় নারীদের রূপচর্চার বিশ্বস্ত প্রতিষ্ঠান খ্যাত জারিন্স বিউটি সেলুন উদ্বোধন করেন এই নায়িকা।এসময় চলচ্চিত্র নায়িকা বারিশা হক সহ উপস্থিত ছিলেন অনেক সেলিব্রেটি।উপস্থিত ছিলেন হাজিগঞ্জ পৌর মেয়র, হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জারিন্স বিউটি সেলুনের স্বত্বাধিকারী পারুল করিম জানান,নারীদের রূপচর্চা এবং ফিটনেসের কথা মাথায় রেখে তিনি এই জারিন্স বিউটি সেলুন’টি নিয়ে কাজ করছেন।ইতিমধ্যেই তার এই প্রতিষ্ঠানটি কুমিল্লা সাহ বিভিন্ন জায়গায় বেশ সাঁড়া ফেলেছে।তিনি আরো জানান,হাজীগঞ্জের এই নতুন শাখাটি উদ্বোধন উপলক্ষে চলছে এখন বিশেষ ডিসকাউন্ট অফার।পারুল করিম জানান,নারীদের কথা মাথায় রেখে পর্যায়ক্রমে সারা দেশে জারিন্স বিউটি সেলুনের শাখা খোলা হবে।
এক প্রশ্নের জবাবে চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস বলেন,জারিন্স বিউটি সেলুন একটি বিশ্বস্ত এবং নির্বারযোগ্য প্রতিষ্ঠান। তিনি সকলকে এ প্রতিষ্ঠানটি প্রদর্শন করার জন্য আমন্ত্রণ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ