• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান

বার্তা বিভাগ / ৩৬৭ Time View
আপডেট : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

নিউজ ডেস্ক।।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মাধ্যমিক স্কুল পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন পূর্ণমতি মনসূর আহমদ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজি) মোঃ রকিবুল হাছান।

তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার রসুলপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ মনিরুল ইসলাম ও মোসাঃ খাদিজা বেগম এর পঞ্চম সন্তান। রকিবুল হাছান একাধারে একজন কবি ও কথা সাহিত্যিক। লিখেছেন বেশ কয়েকটি বই।

তাঁর এ সাফল্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলী,ছাত্র-ছাত্রী, কর্মচারীবৃন্দ ও বন্ধুমহল আনন্দিত।

উল্লেখ্য,রকিবুল হাছান কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ