• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

সাবেক কুসিক মেয়র সাক্কুর জাতীয় পার্টিতে যোগদান নিয়ে গুঞ্জন

বার্তা বিভাগ / ২১৮ Time View
আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২

ফজলুল হক জয়।।

কুমিল্লা সিটি কর্পোরেশনের সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু জাতীয় পার্টিতে যোগদান করেছেন এমন গুঞ্জন চলছে নগরীর সর্বত্র।

গত বেশ কয়েক ঘন্টা ধরে ‘ টক অফ দি সিটি’ এই ইস্যুটি।দীর্ঘ লম্বা সময় কুমিল্লা সিটির দায়িত্বে থাকা এই মেয়র কেনই বা জাতীয় পার্টিতে যোগদান করবেন, কি আছে এর পিছনে রহস্য এমনটি ঘুরপাক খাচ্ছে অনেকের মনে।

অনেকে মনে করছেন,বিএনপি থেকে আজীবন বহিস্কৃত এই নেতা রাজনৈতিক কোন কৌশল নিয়েই জাপাতে যোগদান করেছেন।বড় কোনো পদ- পদবী, এবং নিজের রাজনৈতিক অস্তিত্ব চাঙ্গা করার জন্যই তিনি জা’পাতে যোগদান করতে পারেন। আবার কেউ কেউ মনে করছেন, যদি সত্যিই এমন টি হয়ে থাকে তাহলে তা হবে মনিরুল হক সাক্কুর জন্য একটি আত্মঘাতী সিদ্ধান্ত।

তবে , এই সমস্ত গুঞ্জনকে উড়িয়ে দিলেন মনিরুল হক সাক্কুর একান্ত সচিব কবির হোসেন। নিউজকাস্ট২৪ কে ফোনের মাধ্যমে তিনি জানান,এগুলো সম্পূর্ণ ভুয়া এবং বিভ্রান্তিকর খবর।

তিনি বলেন, “মনিরুল হক সাক্কু আওয়ামী লীগে যোগদানের অফার পেয়েছিল, আওয়ামী লীগে যোগ দিলে তিনি আজকে মেয়র হতেন এবং উপ- মন্ত্রীর মর্যাদাও পেতেন, আওয়ামী লীগ ছেড়ে জাতীয় জাতীয় পার্টিতে যোগদানের প্রশ্নই আসে না “।

জা’পার নেতৃবৃন্দুর সাথে ছবি ভাইরালের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “জিএম কাদের সাহেব তার সাথে দেখা করতে চেয়েছিলেন,সিটি নির্বাচন সম্পর্কে জানতে চেয়েছিলেন।জিএম কাদেরের সম্মান রক্ষার্থেই তিনি তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন”।

প্রসঙ্গত, মনিরুল হক সাক্কু কুমিল্লা সিটির দুই মেয়াদে মেয়র পদে দায়িত্ব পালন করেছিলেন।পরে,কুমিল্লা সিটির ৩য় নির্বাচনে বর্তমান মেয়র আরফানুল হক রিফাতের কাছে ৫’শ এর কম ভোটে হেরে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ