• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

কুমিল্লায় চাঁদা না দেওয়ায় অতর্কিত হামলা;গুরুতর আহত যুবক

বার্তা বিভাগ / ১১৬৮ Time View
আপডেট : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মধ্যম আশ্রাফপুর এলাকায় নির্মাণ কাজের জন্য চাঁদা না দেওয়ায় মোঃ আজাদ হোসেন ও মোঃ শুভ অতর্কিত হামলা চালায় ভূমির মালিক মোঃ আব্দুল লতিফ ও তার পরিবারের উপর। এতে গুরুতর আহত হয় ৩ জন।

খবর নিয়ে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে তার ছেলে মোঃ আজাদ হোসেন ও মোঃ শুভ আব্দুল লতিফ এর কাছে নির্মাণ কাজের দোহাই দিয়ে চাঁদা দাবি করে আসছিলেন। রোববার দুপুরে আবারো চাঁদা দাবি করলে তারা চাঁদা দিতে অস্বীকৃতি জানায়,এতে ক্ষিপ্ত হয়ে ফারুক হোসেন তার ছেলে আজাদ এবং শুভ সহ একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে মোঃ আব্দুল লতিফ ও তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় মোঃ আবদুল লতিফের ছোট ছেলে মোঃ মেহেদী হাসান প্রিন্স( (কমিউনিটি মেডিকেল অফিসার,কুমিল্লা সদর হাসপাতাল ) ।হামলায় অন্যান্য আহতরা হলেন, মোঃ আব্দুল লতিফ ও তার তার স্ত্রী শিরিনা আক্তার।

এ সময় আজাদ ও শুভ তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে দা,ছেনী সহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে মেহেদি হাসান প্রিন্স এবং তার বাবা-মাকে আঘাত করে ও অস্ত্রের মুখে তাদের সাথে থাকা মোবাইল, স্বর্ণের চেইন সহ টাকাপয়সা লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে।

এ ঘটনায় মোঃ আব্দুল লতিফ এর স্ত্রী মোসাঃ শিরিনা আক্তার(৬২) বাদী হয়ে মোঃ আজাদ হোসেন (৩৮) কে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেন।

জানতে চাইলে গুরুতর আহত মোঃ মেহেদি হাসান প্রিন্স এর বড় ভাই মোঃ মাকসুদুল হাসান জুয়েল বলেন, ” ঘটনার দিন চাকুরির সুবাদে আমি আমার কর্মস্থলে অবস্থান করছিলাম, তারা নির্মমভাবে আমার বাবা-মা এবং ছোট ভাইয়ের উপর হামলা চালিয়েছে, অর্থ সম্পদ লুটপাট করেছে আমি এসপি মহোদয় সহ প্রশাসনের কাছে, সরকারের কাছে এর বিচার চাই “

অভিযুক্ত ফারুক হোসেনের কাছে ঘটনার সত্যতা ফোনের মাধ্যমে জানতে চাইলে তার ছেলে মোঃ শুভ ফোন কল রিসিভ করে প্রথমে রং নাম্বার বলে ফোন কল কেটে দিতে চায়। তারপর বিভিন্ন প্রশ্নের মুখে সে জানায় যে,এই অভিযোগের কোনো ভিত্তি নেই।

এ বিষয়ে ইপিজেড পুলিশ ফাঁড়ির উপ -পরিদর্শক মাহফুজুর রহমান বলেন মামলা হয়েছে এবং ঘটনার তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ