• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

তিতাসে আব্দুল্লাহ মেম্বারের নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ

বার্তা বিভাগ / ৯২ Time View
আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

হালিম সৈকত, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি।।

শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তের মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধূম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।
বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোঃ আব্দুল্লাহ।

এরই অংশ হিসেবে বুধবার (২১ ডিসেম্বর ) দুপুরে ভিটিকান্দির দাসকান্দি বাজারে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের
সাবেক মেম্বার মোঃ আব্দুল্লাহ ও সিঙ্গাপুর প্রবাসি আব্দুল্লাহ মেম্বারের বড় ভাই মোঃ রুহুল আমিনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও অসহায় দুস্থ মানুষের হাতে কম্বল বিতরণ করেন তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহম্মেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফরিদা ইয়াসমিন, নারান্দিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃ নূর নবী, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ সভাপতি রফিকুল ইসলাম নিরব ও উজ্জ্বল সরকার প্রমূখ।
এ সময় আব্দুল্লাহ মেম্বার, শফিকুল ইসলাম মেম্বার, মায়া মেম্বার, আলীনগর গ্রামের ওয়ার্ড আ’লীগের সভাপতি মোস্তাক ভূইয়া উপস্থিত ছিলেন। পোড়াকান্দি, দাসকান্দি, ঘোষকান্দি ও এর‌ আশপাশের দুস্থ মানুষ আব্দুল্লাহ মেম্বারের কম্বল পেয়ে নিজেদের অনুভুতি প্রকাশ করেন এভাবেই, ‘এই শীতে একমাত্র সম্বল আব্দুল্লাহ মেম্বারের কম্বল’। কম্বল পেয়ে এক বৃদ্ধ বলেন, এই কম্বলই আমার এবারের শীতের একমাত্র সম্বল’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ