• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

লাকসামে লিট হেলথ কেয়ার উদ্বোধন

admin / ১১১ Time View
আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

কুমিল্লার লাকসামে আধুনিক ও মানসম্মত সেবদান প্রতিষ্ঠান লিট হেলথ কেয়ারের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে পৌরএলাকার উত্তর লাকসাম কামাল টাওয়ারে প্রতিষ্ঠানটির হল রুমে দোয়া মুনাজাতের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়। এতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. রুহুল আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে লিট হেলথ কেয়ার এন্ড হসপিটালের চেয়ারম্যান ডা. মোহাম্মদ এ আলী বলেন, বিশেষ কয়েকটি জরুরি রোগ সম্বন্ধে সবারই বাহ্যিক জ্ঞান থাকা দরকার। আমাদের দেশে এখন কম বেশি সবার হার্টের সমস্যা রয়েছে। হার্টের রোগ ও ওজন কমাতে চর্বিজাতীয় খাবার পরিহার করতে হবে। হার্টের সমস্যা দেখা দিলে দ্রুত রক্ত চলাচলের ব্যাবস্থা করতে হবে এবং চিকিৎসকের শরণাপন্ন হতে হবে।

এছাড়াও তিনি নিয়মের মধ্য থেকে সবাইকে জীবন যাপনের পরামর্শ দিয়ে বলেন, অতিরিক্ত ঔষধ সেবন ও ক্যামিকেল যুক্ত খাবার বন্ধ করে প্রাকৃতিক এবং বেশি করে শাক সবজি খেতে হবে। ডায়াবেটিস নিয়ন্ত্রণে আগে নিজেকে সচেতন হতে হবে।

এছাড়াও প্রত্যেকটি রোগের বিষয়ে নিয়মিত বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে হবে। তবেই নিজেকে সুস্থ রাখা সম্ভব। তার প্রতিষ্ঠানে স্বল্প ব্যায়ে অভিজ্ঞ চিকিৎসকদের পরামর্শ ও চিকিৎসা সেবা নিতে তিনি সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিভিন্ন চিকিৎসক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ