• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

ফেনীতে চক্ষু সেবায় ভার্ড এর ২৫ বছর পূর্তিতে ফ্রি আই ক্যাম্প অনুষ্ঠিত

বার্তা বিভাগ / ৬৪ Time View
আপডেট : বুধবার, ১৪ জুন, ২০২৩

ফজলুল হক জয়।।

ফেনীতে চক্ষু সেবায় ভার্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষে ফ্রি আই ক্যাম্পের আয়োজন করা হয় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে চোখের ছানি অপারেশন করা হয়।

মঙ্গলবার (১৩ জুন) জেলার সদর উপ‌জেলার দক্ষিণ মজলিশপুরের রিভার্স ক্লাব প্রাঙ্গণে , ভার্ড কামাল চক্ষু হাসপাতালের উ‌দ্যো‌গে ও ডাচ্ বাংলা ব‌্যাং‌কের আ‌র্থিক সহ‌যো‌গিতায় ‌বিনামূ‌ল্যে এই চক্ষু চি‌কিৎসা ক‌্যাম্প এর আ‌য়োজন করা হ‌য়। উক্ত ক‌্যাম্পে মোট ১১০ জন চক্ষু রোগী‌কে প্রাথ‌মিক চি‌কিৎসা সেবা প্রদান করা হয়। ২২ জন ছানী রোগী‌ থেকে পরীক্ষা নিরীক্ষা শেষে ১১ জন ছানি রোগীকে ছানি অপা‌শে‌নের জন‌্য বাচাই ক‌রা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হারেছুল হক এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপস্থিত সকলে এ ধর‌নের মহ‌তি উ‌দ্যোগের জন‌্য ভার্ড কামাল চক্ষু হাসপাতাল এবং ডাচ বাংলা ব‌্যাংক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন। ভার্ড কামাল চক্ষু হাসপাতালের মে‌ডি‌কেল টিম দিনব‌্যা‌পি এ চি‌কিৎসা সেবা প্রদান ক‌রেন।

ভার্ড কামাল চক্ষু হাসপাতালের সহকারী হসপিটাল এবং ম্যানেজার( এএফও) জামিউল ইসলাম জানান, ভার্ড কামাল চক্ষু হাসপাতাল ১৯৯৮ সালে সেবার হাত প্রশস্ত করে অদ্যাবধি তার কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।তিনি ‘ভার্ড কামাল চক্ষু হাসপাতালে’র প্রতিষ্ঠাতা কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোঃ ইমরানুল হক কামালের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ