• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ধর্ম অবমাননায় কুবি শিক্ষার্থী স্বপ্নীলকে সাময়িক বহিষ্কার সদর দক্ষিণের জনগণ আর বাহিরের মানুষকে ভোট দিবেনা- ইন্জিঃ রিপন একজন গর্বিত পিতা- মনোহরগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মান্নান চৌধুরী হাজীগঞ্জের জারিন্স বিউটি সেলুনে অপু বিশ্বাস:মুহূর্তেই ভীড় লাখো ভক্তের বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান বুড়িচং উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন রকিবুল হাছান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা ৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে অধ্যাপক আবদুল মজিদ কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপন কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ভোগান্তি নিরসনের লক্ষ্যে ঈদের আগে ও পরে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ

এফবিসিসিআই’র ট্যুর ট্রাভেল এন্ড হসপিটালিটি ইন্ড্রাষ্ট্রির স্ট্যান্ডিং কমিটির সদস্য হলেন মাহবুব হোসাইন সুমন।

বার্তা বিভাগ / ৩৭ Time View
আপডেট : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

নেকবর হোসেন,বিশেষ প্রতিনিধি।।

মাই ট্যুরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক,”দি ট্রাভেল টক’এর প্রকাশক ও পর্যটন বিশেষজ্ঞ মাহবুব হোসাইন সুমনকে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন “দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’(এফবিসিসিআই) এর ট্যুর, ট্রাভেল এন্ড হসপিটালিটি ইন্ডাষ্ট্রি ২০২৩-২০২৫ এর স্ট্যান্ডিং কমিটির সদস্য করা হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি এফবিসিসিআই এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম এই কমিটি অনুমোদন করেন।
মাহবুব হোসাইন সুমন কুমিল্লার লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের কাতালিয়া গ্রামের কৃতি সন্তান। তিনি এফবিসিসিআই এর জেনারেল বডির সদস্য এবং ট্যুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ (টোয়াব) এর সিনিয়র সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘদিন থেকে দেশের পর্যটন শিল্পে ডোমেস্টিক এবং ইনবাউন্ড নিয়ে সুনামের সাথে কাজ করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ